রানী রাসমণি দিতিপ্রীয়া এখন কলেজ ছাত্রী

আবারো দিতিপ্রিয়া অর্থাৎ রাসমণি সিরিয়ালের রানীমা ওয়েস্টার্ন পোশাক পরে মন কাড়লেন নেটিজেনদের :

                      দিতিপ্রিয়া শিশু শিল্পী হিসাবে টেলিভিশনে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন এবং মা, দুর্গা, অপরাজিতা, ব্যোমকেশ, বামাখ্যাপা, তোমায়ে আমি মাইল, তারে অমি চোখে দেখিনীর মতো সিরিয়ালে অভিনয় করেছিলেন। ২০১৫ সালে তিনি শ্রীজিৎ মুখার্জি পরিচালিত রাজকাহিনী ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৭ সালে তিনি বাংলা টেলিভিশন সিরিজ করুণাময়ী রানী রাসমোনিতে অভিনয় করেছিলেন। এই সিরিজটি জি বাংলাতে প্রচারিত হয় এবং ২০২০ সালের জুলাই পর্যন্ত এক হাজারেরও বেশি এপিসোড সম্পন্ন হয় । তিনি বব বিশ্বাসের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। 

                     আজকের এই রানী রাসমণি সিরিয়ালের রানী মা তিনি একজন কলেজ স্টুডেন্ট । এবার হয়তো শেষ হতে চলেছে রাণীমার অভিনয় পর্ব । সমস্ত দর্শকরা হয়তো ভাবছেন এই ধারাবাহিকটি হয়তো শেষ হয়ে যাবে । জীবন ত্যাগ করার আগে বারে বারে রাণীমা গদাধর কে বলে গেছেন এই মন্দিরে যেন সকল ধর্মের মানুষের কাছে তীর্থ ক্ষেত্র হয়ে ওঠে । তাই রানী রাসমণি অর্থাৎ কলেজ স্টুডেন্ট দিতিপ্রিয়া চলে গেলেও এই ধারাবাহিক বন্ধ হবে না বলে জানানো হয়েছে ধারাবাহিকের তরফ থেকে । এই ধারাবাহিকে এখনো অনেক কিছুই দেখানোর বাকি রয়েছে । গদাধর কিভাবে শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠবেন সেটা এখন দেখানোর পালা । 

                    বর্তমানে দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ রয়েছেন । নানান মুখের ছবি তিন শেয়ার করেন ফ্যান ফলোয়ারের মাঝে । তার ছোট চুল ও ওয়েস্টার্ন ড্রেস দেখে কেউ বুঝতেই পারবে না যে সে একজন মেয়ে ।

News 247 Bangla, Kolkata

Post a Comment

Previous Post Next Post