দুই সন্তানের মা এবং শাশুড়ি!! হট লুকে কৃষ্ণকলি ওরফে তিয়াসা রায়

 


একজন বিবাহিত নারীর পক্ষে এই ইন্ডাস্ট্রিতে ফ্যান ফলোইং তৈরি করা রীতিমত একটি কঠিনসাধ্য ব্যাপার। কিন্তু কৃষ্ণকলি ওরফে তিয়াসা রায় এই অসাধ্য সাধন করে দেখিয়েছেন খুব সহজে। অন্যরকম বা বলা ভাল অন্য ধাঁচের একটি সিরিয়াল দিয়ে তিনি প্রবেশ করেছেন বাংলা ধারাবাহিকে। ফর্সা ধবধবে নায়িকা নয় বরং কালো শ্যামলা রঙের নায়িকার চরিত্রে অভিনয় করে  সকলকে মুগ্ধ করেছেন তিনি।

আপাতত চরিত্রের খাতিরে তিনি এখন দুই সন্তানের মা এবং শাশুড়ি। তবে বেশ কিছু মাস ধরে সেই ভাবে গল্প টানতে পারছে না মানুষকে। গল্পের খাতিরে বহু চরিত্র এসে জমা হয়েছে সিরিয়ালের মধ্যে। কোন কোন সময় অপ্রাসঙ্গিক দৃশ্য দেখানো হচ্ছে সিরিয়ালে। 

এবার একটু ফিরে আসি বাস্তব জীবনের কথাতে। বাস্তবে তিয়াসা রায় কিন্তু পর্দা থেকে একেবারেই আলাদা। বাস্তবে তাকে দেখলেই আপনি মুগ্ধ না হয়ে পারবেন না। ফর্সা ধবধবে সুন্দরী একজন নায়িকা হলেন তিয়াসা রায়, যিনি সহজে পিছনে ফেলে দিতে পারেন বহু অভিনেত্রীকে। মাঝে মাঝে তাকে দেখা যায়, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি পোস্ট করতে। তবে এবার একেবারে অন্য রূপে দেখতে পাওয়া গেলে তাকে। সম্প্রতি দেখতে পাওয়া গেল, কালো রঙের ড্রেস পড়ে ছবি পোস্ট করেছেন নায়িকা।

ড্রেসটি পরে কি অসাধারণ দেখতে লাগছে তাকে।

শাড়ি হোক অথবা ওয়েস্টার্ন সবেতেই তাকে দেখতে লাগে অসাধারণ। তার সৌন্দর্য নিয়ে আলাদা করে বলে দেবার কিছু নেই। তবে এই ড্রেসটা পড়ে যেন তাকে রূপসী দেখতে লাগছে। ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ছবিটা। মন্ত্রমুগ্ধের মত কমেন্ট করেছেন প্রত্যেকে।

প্রসঙ্গত, স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যাচ্ছে অভিনেত্রীর, এমন কথা শুনতে পাওয়া গিয়েছিল কিছুদিন আগে। তবে সেই সমস্ত কথাকে বালি চাপা দিয়ে আপাতত সুখে সংসার করছেন তিয়াসা রায় এবং তার স্বামী সুবান রায়।

Post a Comment

Previous Post Next Post