“গান্ধারী ১০০ সন্তানের মা হয়েছিলেন, আমি তো মনে হয় খবরের জেরেই তাকেও ছাড়িয়ে গিয়েছি”, এ কি বললেন বিদ্যা বালান !!!

 


গুণী নায়িকার তালিকা যদি করতে হয় তাহলে সব থেকে আগে হয়তো বিদ্যা বালানের নাম আমাদের উচ্চারণ করতে হবে। একের পর এক সুপারহিট সিনেমা আমাদের উপহার দিয়েছেন তিনি। তিনি দেখিয়ে দিয়েছেন কিভাবে দর্শকদের মনোরঞ্জন করতে হয় কোন রকম অশালীন পোশাক না পড়ে। শাড়ি পড়ে যে অভিনয় করা যায় তা তিনি দেখিয়ে দিয়েছেন সকলকে।

তবে বিদ্যা বালানকেও অনেকবার বডি শেমিং এর মুখোমুখি হতে হয়েছে। স্থূলতার জন্য তাকে অনেকবার নেটিজেনদের উপহাসে শিকার হতে হয়েছে। কিন্তু তার কাছে সুস্থ ফিগারটা সকলের আগে দরকার, তিনি তার স্থূলতা নিয়ে কোনদিন চিন্তা ভাবনা করেন নি। এমনকি তার শরীরের এতটাই স্থূলতা একসময় বেড়ে গেছিলো তাকে বারবার বলা হয়েছিল যে তিনি অন্তঃসত্ত্বা।

 একটি সংবাদ মাধ্যমের সামনে কথা বলতে গিয়ে বিদ্যা বালান বলেন, আমার বেলি ফ্যাট সব সময় আমার পোশাকে ধরা পড়তো। আমাকে বারবার শুনতে হতো যে আমি অন্তঃসত্ত্বা। সাইট ফেস করে ছবি তুলেই আমার পেট কে মোটা লাগত। গান্ধারী ১০০ সন্তানের মা হয়েছিলেন, আমি তো মনে হয় তাকেও ছাড়িয়ে গেছি আমার জীবনে।

যদিও এতবার বডি শেমিং নিয়ে তাকে উপহাস করা হলেও তিনি কোনদিন এই সব কিছুকে পাত্তা দেননি। তার মতে তার অভিনয় হল শেষ কথা। এরপরে সমালোচকরা কি বলল, তাতে তার কিছু এসে যায় না। তিনি মানসিকভাবে এবং শারীরিক ভাবে সুস্থ এবং তাতেই তিনি খুশি।


Post a Comment

Previous Post Next Post