হবু বরের ওপর আক্রমণ করে এবং তাকে একটি চড় মারে




 আজকাল সোশ্যাল মিডিয়ায় নানান রকম কাণ্ডকারখানা আমরা দেখে থাকি, যা মুহূর্তের মধ্যেই ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র ভাইরাল হয় তা না সকলের মনে বেশ আনন্দ দান করে।  এরকম একটি মজাদার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে বিয়ের আসরেই তামাক সেবনের জন্য এই বধূ রেগে গিয়ে বরকে পেটালেন।  ভিডিওটি ভাইরাল হয়েছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে।  

ভিডিও দেখুন : 

https://www.instagram.com/_u/official_niranjan_kgm/?utm_source=ig_embed&ig_rid=0d5c983c-e1bb-4524-9e1d-000a27f588a5&ig_mid=DCB46DB2-8773-4B96-AF08-5BFC13D2F3C3

নিরঞ্জন মহাপাত্র নামের একজন ইনস্ট্রাগ্রামে এই ভিডিওটি আপলোড করেছিলেন এবং য়ার পর এই ভিডিওটি প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে যায়।  ভিডিওটিতে দেখা যায় যে বিয়ের আসরে তামাক সেবনের কারণে  নববধূ রেগে গিয়ে হবু বরকে পেটালেন।  বিয়ের আসর এমন একটি জায়গা যেখানে দুটি পরিবারের সহ দুটি মানুষের মিল হয়।  বিয়ের এই আসরকে ঘিরে নানান মানুষের নানারকম আশা আকাঙ্ক্ষা থাকে।  তবে সব সময় যেসব বিয়ের আসর  আনন্দের হয় তা নয়,  বিয়ের আসর কখনো কখনো যুদ্ধের ময়দানেও যে পরিণত হতে পারে সেটাই বোঝা গেল এই ভিডিওর মাধ্যমে।

  নিরঞ্জন মহাপাত্র নামে এক ব্যক্তি ইনস্টাগ্রামের সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছে এবং সেখানেই দেখা গেছে নব বধূ তার হবু বরকে মারছে। ভিডিওতে দেখা যায় যে বরের পাশে বসে রয়েছে কনে এবং সেখানে আরও নিজেদের আত্মীয়-স্বজনরাও রয়েছে। 

হঠাৎই দেখা যায় যে বিয়ের পাত্রী বিরক্ত হয়ে গিয়ে,  ঘটিয়ে ফেলল এক বিপদ। আক্রমণ করল তার হবু বরকে।  হঠাৎই দেখা যায় যে হবু বরের উপর সে চিৎকার করে ওঠে এবং তারপরেই আস্তে আস্তে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।  নববধূ যখন জানতে পারে তার হবু বরের তামাক সেবনের কথা সেই সময়ে সেটির বিরোধিতা করে।  পরিস্থিতি এমন জায়গায় চলে যায় যে হবু বধূ তার হবু বরের ওপর আক্রমণ করে এবং তাকে একটি চড় মারে।  

এরপরে হবু বর উঠে দাঁড়ায় এবং উল্টো তামাক খাওয়া থুতু হবু স্ত্রীর গায়ে ফেলার চেষ্টা করে সেই মুহূর্তে তার আশেপাশের আত্মীয় স্বজনরা  পৌঁছে যায়,এবং তাকে আটকায়। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই অনেকেই কনের সাহসিকতাকে বাহবা দিয়েছে।

 কেউ কেউ অনুমান করেছিলেন যে ভিডিওটি জনসচেতনতা বাড়াতে স্ক্রিপ্ট করা হয়েছিল। এক দিনের মধ্যে প্রায় দুই হাজার লাইক পড়ে গিয়েছে এই ভিডিওটাতে। অনেকেই এই ভিডিওটিতে কমেন্ট করার জন্য ইমোজি ব্যবহার করেছে।

Post a Comment

Previous Post Next Post