শোভনকে নিয়েও কথা উঠেছিল

বাংলা ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। তিনি সকলের কাছে রাধিকা নামেই বেশি পরিচিত। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে অকপট হলেন তিনি। সামনে নিয়ে এলেন নিজের ব্যক্তিগত নানান অজানা কথা। আড্ডার ফাঁকে বললেন পুজোর পরিকল্পনা অথবা সাজ পোশাক নিয়ে কথা।

আর কিছুদিন পরেই দুর্গাপুজো। আকাশে বাতাসে শুধুমাত্র ঢাকের বাদ্য শোনা যাচ্ছে। বাঙালিরা দুর্গাপূজায় মেতে উঠবে না তা কখনো হয় না। এখন থেকেই কেনাকাটা শুরু হয়ে গেছে সকলের। পুজোর কেনাকাটা নিয়ে কথা বলতে গিয়ে স্বস্তিকা দত্ত জানালেন, এই বছর কেনাকাটার মধ্যে বেশিরভাগ সলিড খাদি কেনার ইচ্ছা আছে। এক রঙের পোশাক যেমন মেরুন, সমুদ্র নীল অথবা প্যাস্টেল রং এর পোশাক করবেন তিনি।


এই পরিস্থিতিতে সেই ভাবে ঘুরে বেড়ানোর পরিকল্পনা না থাকলেও মাক্স পরে এবং স্যানিটাইজার হাতে করে পুজো দেখার ইচ্ছা প্রকাশ করেছেন স্বস্তিকা দত্ত। যদিও বৃষ্টি হলে সেই পরিকল্পনা ভেস্তে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তবে যতই আমরা গৃহবন্দি হয়ে থাকি না কেন, পুজোর কটা দিন কেউই বাড়িতে বসে থাকতে চায় না। তাই পূজার সময় সকলের সঙ্গে উপভোগ করার পরিকল্পনা এখন থেকেই তৈরি করে নিয়েছেন স্বস্তিকা।


কথায় কথায় উঠে এলো শোভনের কথা। শোভনের সঙ্গে পুজোয় বেরোবেন কিনা জিজ্ঞাসা করায় তিনি বলেন, পুজোর সময় যেহেতু শোভনের সঙ্গে তাঁর প্রথম আলাপ হয়েছিল, তাই প্রত্যেকটি পুজো তাঁদের কাছে ভীষণ ভাবে গুরুত্বপূর্ণ। পূজার সময় একসাথে হাত ধরে খুঁজে দেখার আনন্দই আলাদা।

Post a Comment

Previous Post Next Post