এই বায়োপিকে খরচ হতে পারে প্রায় ২৫০ কোটি টাকা

কপিল দেব, মহেন্দ্র সিং ধোনির পর এবার রুপোলি পর্দায় দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। ইতিমধ্যেই দাদার সঙ্গে যাবতীয় কথা হয়ে গেছে বায়োপিক তৈরি করার জন্য। তিনি নিজেও ভীষণভাবে উৎসাহিত এই বায়োপিক নিয়ে। লাভ রঞ্জনের প্রযোজনায় তৈরি হচ্ছে এই বায়োপিক। 


বেশ বড় বাজেটের সিনেমা হতে চলেছে এটি। দাদার বায়োপিক তৈরি করতে গিয়ে খরচ হতে চলছে প্রায় ২৫০ কোটি টাকা! তবে এবার প্রশ্ন হল, দাদার ভূমিকায় কে অভিনয় করবেন? বায়োপিকে অভিনয় করার জন্য প্রাথমিকভাবে উঠে এসেছিল রনবির কাপুরের নাম। এছাড়াও নাম উঠে এসেছে পরমব্রত চট্টোপাধ্যায়েরও। 


এই সব কিছুর মধ্যেই মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম থেকে খবর পাওয়া গেছে, রনবির কাপুর নাকি অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তিনি একেবারেই আগ্রহী নন সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করার জন্য। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, যেহেতু অভিনেতা ক্রিকেটের থেকে ফুটবল বেশি পছন্দ করেন তাই তিনি এই বায়োপিকে অংশগ্রহণ করতে চান না। তিনি একেবারেই চাননা পর্দায় ক্রিকেট খেলতে, তাই এই সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন তিনি। এছাড়া তিনি ইতিমধ্যেই একটি বায়োপিক করে ফেলেছেন, তাই অন্য একটি বায়োপিকে অভিনয় করার জন্য আগ্রহী নন তিনি।

অন্যদিকে প্রযোজনা সংস্থা পরমব্রতকে নিয়ে আগ্রহী নন একেবারেই। তাঁরা সর্বভারতীয় কোন মুখ খুঁজছেন এই চরিত্রে অভিনয় করার জন্য। দুই তারকার নাম সরে যেতেই এবার স্বয়ং সৌরভ গাঙ্গুলীর নাম উঠে এসেছে সকলের সামনে।


প্রযোজকের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, বিজ্ঞাপনে অভিনয় অথবা সঞ্চালকের দৌলতে ইতিমধ্যেই বেশ ক্যামেরার সামনে সাবলীল সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্যামেরার সামনে বেশ সাবলীলভাবেই নিজেকে মেলে ধরতে পারেন তিনি। নিজের চরিত্রের জন্য তিনি যে অভিনয় করতে পারেন, এমন সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আপাতত ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরি হওয়ার পর অভিনেতা বাছাইয়ের শেষ সিদ্ধান্ত নেওয়া হবে।

Post a Comment

Previous Post Next Post