গরিবের ভগবান সনু সুদের বাড়িতে ইনকাম ট্যাক্স দপ্তর। কাদের ষরযন্ত্র নাকি সেই নেপোটিজম!

 


বলিউড অভিনেতা সোনু সুদের বসতি চত্বরে এখনও আয়কর বিভাগের অনুসন্ধান চলছে । সূত্র নিশ্চিত করেছে যে আইটি কর্মকর্তারা বিপুল পরিমাণে কর ফাঁকি দেবার সন্ধান পেয়েছেন। ট্যাক্স ফাঁকি, বলিউড থেকে পাওয়া অর্থ এবং সোনু সুদের ব্যক্তিগত অর্থের সাথে সম্পর্কিত। সনু সুদের চ্যারিটি ফাউন্ডেশনের অ্যাকাউন্ট এখন পরীক্ষা করা হবে। আইটি বিভাগ আজ সন্ধ্যায় সংবাদ মাধ্যমে একটি বিবৃতি দেবে।


আজ আয়কর কর্মকর্তাদের অনুসন্ধানের তৃতীয় দিন। সনু সুদের  একাউন্টেন্ট শহরের বাইরে থাকায় কয়েক দিন তদন্তে দেরি হয়েছে । অনুসন্ধান গত  বুধবার শুরু হয়েছিল, তদন্তকারী অফিসাররা  মুম্বাই এবং লখনউতে কমপক্ষে ছয়টি সম্পত্তি জরিপ করেছিল, সবগুলি বলিউড অভিনেতার সাথে যুক্ত ছিল। একটি রিয়েল এস্টেট চুক্তিও আয়কর দপ্তরের আওতায় রয়েছে।

এই বছরের শুরুর দিকে জুহুর একটি ছয় তলা আবাসিক ফ্লাট কে  প্রয়োজনীয় অনুমতি ছাড়াই হোটেলে রূপান্তর করেন সনু সুদ,বম্বে মিনিসিপালিটি  তার বিরুদ্ধে এমন অভিযোগ দায়ের করেছিল। অবৈধ নির্মাণের অভিযোগে বিএমসি নোটিশের বিরুদ্ধে সোনু সুদ একটি মামলা দায়ের করেছিলেন। বোম্বে 

হাইকোর্ট যখন সোনু সুদের আপিল খারিজ করে, তখন তিনি সুপ্রিম কোর্টে গিয়েছিলেন।

অভিনেতা সম্প্রতি স্কুল ছাত্রদের জন্য দিল্লি সরকারের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। সোনু সুদ দিল্লির ক্ষমতাসীন আম আদমি পার্টি (এএপি)রাজনীতিতে যোগদানের সম্ভাবনা  আগেই উড়িয়ে দিয়েছে।

যাইহোক, আরেকটি সাক্ষাৎকারে, অভিনেতা স্পষ্ট করেছিলেন যে তার রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা নিয়ে মিডিয়ার একটি অংশে প্রকাশিত প্রতিবেদনগুলি "মিথ্যা এবং ভিত্তিহীন"। 

মহামারী চলাকালীন সোনু সুদের মানবিক প্রচেষ্টা তাকে বিগত এক বছরে দেশজুড়ে বিপুল ভক্ত জিতেছে। অভিনেতা তার দাতব্য কাজের জন্য প্রশংসিত হন, ভিনরাজ্যবাসী এবং যারা চিকিৎসা সংকটে  ছিলেন তাদের সাহায্য করেন। তিনি গত বছরের লকডাউন এবং এপ্রিল-মে মাসে আটকে পড়া ভিনরাজ্যবাসীদের বাড়িতে ফেরার  জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছিলেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়, তিনি কোভিড রোগীদের জন্য অক্সিজেন আয়োজনের অন্যতম সক্রিয় সেলিব্রেটি ছিলেন।

অভিনেতাকে পরবর্তীতে পৃথ্বীরাজের পিরিয়ড ড্রামাতে দেখা যাবে। সোনু তেলেগু অ্যাকশন-ড্রামা আচার্য তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। 


Post a Comment

Previous Post Next Post