মুম্বাই ত্রুজ মাদক কাণ্ডে ১৬ ঘন্টা জেরার পর গ্রেপ্তার শাহরুখ তনয় আরিয়ান



বলিউড বাদশা শাহরুখ খানের ২৩  বছর বয়সী ছেলে আরিয়ান খানকে রোববার মুম্বাই উপকূলে একটি হাই প্রোফাইল ক্রুজ জাহাজের  পার্টিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো ( এনসিবি)। অভিযানের পর জিজ্ঞাসাবাদ করা আটজনের মধ্যে তিনিও ছিলেন।

গ্রেপ্তার নিশ্চিত হওয়ার ঠিক কিছুক্ষণ আগে শাহরুখ খান তার বাড়ি ছেড়ে  আইনজীবীর অফিসের দিকে যেতে দেখা যায়। এনসিবি জানিয়েছে, হাই প্রোফাইল অভিযানে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরাস এবং এমডিএমএর 22 টি বড়ি পাওয়া গেছে। আরিয়ান খানের বিরুদ্ধে আনা  রয়েছে নিষিদ্ধ ড্রাগস্ কেনা ও সেবনের অভিযোগ।


গতকাল রাত্রে ত্রুজ পার্টিতে অভিযান চালিয়ে আট জনকে আটক করেছিল এনসিবি। এনসিবি এর আগে এক বিবৃতিতে বলেছিল "আরিয়ান খান সহ আটজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বক্তব্যের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। "  আটক  করা আটজনের মধ্যে দুইজন মহিলা ছিলেন। আট জন ছিলেন মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জাসওয়াল, বিক্রান্ত ছোকার, গোমিত চোপড়া, আরিয়ান খান, আরবাজ বণিক। আটজনের মধ্যে আরিয়ান খানসহ তিনজনের মেডিক্যাল টেস্ট করা হয়।  


সূত্র জানায়, এনসিবি দল যাত্রীদের ছদ্মবেশে গোয়াগামী জাহাজে উঠেছিল। যা ঘুণাক্ষরে টের পায়নি মাদক ব্যাবসায়ীরা।  জাহাজের  কর্মকর্তাদের মতে, জাহাজটি মুম্বাই ছেড়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর শুরু হয়েছিল এই পার্টি।  সংস্থাটি জানিয়েছে, জাহাজের  থেকে  এক্সট্যাসি, কোকেন, এমডি (মেফেড্রোন) এবং চরাসের মতো ড্রাগস্ উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় সন্দেহভাজনদের তল্লাশি করা হয় এবং তাদের কাছ থেকে বিভিন্ন ড্রাগস্ উদ্ধার করা হয়, যা তারা তাদের কাপড়, আন্ডারগার্মেন্ট এবং পার্সে লুকিয়ে রেখেছিল, এনসিবি -র এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআই -কে বলেন।

Post a Comment

Previous Post Next Post