অর্থনৈতিক সমস্যার সুরাহা হবে

কিছু টোটকা আপনার জীবন বদলে দিতে পারে, তেমনই এক টোটকার খবর মিলল সোশ্যাল মিডিয়ায়। যাতে আপনার জীবনে অর্থনৈতিক অভাব দূর হয়ে যাবে, সে পথেরই সন্ধান দিচ্ছে  মিডিয়া। কি সেই টোটকা আসুন জেনে নেয়া যাক।

 প্রতি মঙ্গলবার আমরা সচরাচর অনেকেই বজরংবলীর পুজো করে থাকি ও তার সাথে হনুমান চালিশাও পাঠ করে থাকি। এইগুলি মানলে বলা হয় যে, মানুষের জীবনে বাধা-বিপত্তি দূর হয়, কিন্তু শুধুমাত্র এইটুকু পালন করলেই আপনার জীবন ভালো হয়ে যায় না, তার সাথে আরও একটি টোটকা অনুসরণ করতে হয়, তা হল মানি ব্যাগের মধ্যে মাত্র দুটি পাতা  রাখলেই কেল্লাফতে!! আপনার মানিব্যাগে টাকার অভাব হবে না। মানিব্যাগে অফুরন্ত টাকা আস্তেই থাকবে।

 বর্তমান পরিস্থিতিতে আমরা সবাই কমবেশি অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছি, এই সংকটের সময় যদি আমরা এই টোটকা টিকে অবলম্বন করতে পারি হয়তো জীবনে কিছুটা হলেও সুরাহা পেতে পারি। তাই প্রতি মঙ্গলবার কাগজে মুড়িয়ে ও কাপড়ে জড়িয়ে দুটি তুলসীপাতা নিজের মানিব্যাগে রাখলে, অবশ্যই তার ফল পাওয়া যাবে।

   তবে এটি দেখতে হবে যে, তুলসী পাতা গুলি যেন ছেঁড়া কাটা বা কোন কাল দাগ না থাকে, তা না হলে এর কোন ফল ই পাওয়া যাবে না। যতদূর সম্ভব আমাদের এই পাতাদুটি খুঁজতে খুব বেশি পরিশ্রমও করতে হবে না। খুব সহজেই আমাদের বাড়ির আশেপাশে এই পাতা আমরা পেয়ে থাকি,  তাই সবারই একবার বিশ্বাস করে দেখতে ক্ষতি নেই।

Post a Comment

Previous Post Next Post