কিছুদিন আগেই পরলোক গমন করেন সিদ্ধার্থ

সম্প্রতি মুক্তি পেল শাহনাজের নতুন সিনেমার পোস্টার, তাকে ঘিরেই সোশ্যাল মিডিয়া দেখা গেল উন্মাদনা।

 সম্প্রতি দোসরা সেপ্টেম্বর আচমকাই ঘুমন্ত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু ঘটেছিল সিদ্ধার্থ শুক্লার। এই মৃত্যুকে মেনে নিতে পারেননি তার বান্ধবী শেহনাজ গিল, ভেঙে পড়েছিলেন খুবই। এমনকি শেষবারের মতো তাকে বিদায় জানানোর জন্য উপস্থিত ছিলেন তিনি।

 তবে সেটাই তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল, তারপর থেকে শেহনাজকে কেউ আর দেখেনি, কোনো খোঁজ খবরও পাওয়া যায়নি। তবে  সম্প্রতি তার নতুন সিনেমা "হঁসলা রাখ" এর পোস্টার রিলিজ হতে দেখা গেল। যেখানে শেহনাজ ছাড়াও তাঁর বিপরীতে রয়েছে দিলজিৎ ও অপর নায়িকা হলেন সোনাম বাজওয়া। পোস্টারে দেখা গেল তাদের সবাইকেই, দুই দিকে দুই নায়িকা নিয়ে দিলজিৎ মুখে ফিডিং বোতল নিয়ে দাঁড়িয়ে। দুই নায়িকার হাতেও রয়েছে বাচ্চাদের খেলনা ও বেবি ফুড এবং তাদের সামনে রাখা রয়েছে প্যারাম্বুলেটর।

ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে আগামী ১৫ ই অক্টোবর। এবার দেখার যে দর্শকের কাছে এটি কতটা জনপ্রিয়তা লাভ করতে পারে। তা দেখার জন্য আমাদের আরও কিছুটা দিন অপেক্ষা করতেই হবে। সিনেমার স্টোরি লাইন কতটা স্ট্রং সেটাও দেখার, তবে এসমস্ত কিছুই দেখে যেতে পারলেন না সিদ্ধার্থ, বান্ধবীর জীবনে  এত বড় একটা সাফল্য। 

এভাবে তার চলে যাওয়া মেনে নিতে পারচ্ছেন না শেহনাজ,  এই ছবির একটা গানের শুটিংও অর্ধসমাপ্ত ছিল,  এতটাই ভেঙে পড়েছিলেন তিনি,   যার জন্য তার সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে  হয়েছিল  ছবির পরিচালকদেরও, কারণ সেই গানটি শাহনাজ ছাড়া অসম্ভব ছিল।

Post a Comment

Previous Post Next Post