কেন তিনি এত টাকা নেন জানালেন নিজেই

আবারো এক বড়োসড়ো চমক অপেক্ষা করছে সবার জন্য, দেখতে চলেছি বলিউডের বড় মাপের এক তারকাকে ছোটপর্দায়, তাও আবার একটি কুইজ শো এর সঞ্চালকের ভূমিকায়।

 তিনি আর কেউ নন বলিউডের একজন বড় মাপের অভিনেতা রণবীর সিং, তাকে দেখা যাচ্ছে দ্য বিগ পিকচার' নামের একটি কুইজ শোর সঞ্চালন করতএ দেখা যাচ্ছে তাঁকে,প্রোমো সবেমাত্র তার প্রকাশিত হয়েছে, যা নিয়ে উঠেছে নানান প্রশ্ন, যদিও প্রোমোটি অত্যন্ত মজার। তাতে দেখা যাচ্ছে কুইজের একটি প্রশ্ন করছেন রণবীর সিং, যাতে একটি ইঁদুরের ছবি দেখা যাচ্ছে, সেই পরিপ্রেক্ষিতে তিনি একটি কথাও মজার ছলে বলে উঠলেন যে, বাইরে যতই সবাই বাঘের মতো ঘুরে বেড়াই, বাড়ি ফিরে সবাই বউয়ের কাছে ইঁদুর হয়ে যায়।

 একথাটি যদিও আমরা প্রায়ই বলে থাকি, তবে তার কথাবার্তায় তিনি বুঝিয়ে দিলেন যে, পরিবারকে তিনি যথেষ্ট গুরুত্বই দেন এবং পরিবার তাঁর কাছে প্রধান গুরুত্ব,  তিনি আগামী দিন সন্তানের সাথে পুরো পরিবারের সাথে মজা করে সময় কাটাতে চান। যে কারণে তিনি বলেন শো হিট্ হয়ে গেলে তিনি পানভেলে নিজস্ব একটা ফর্ম হাউসও কিনবেন।তবে তার এই ছোট পর্দায় অভিনয় নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠেছে, অনেকেই ব্যঙ্গ করেছে প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাচ্ছে না বলে তাঁর এই টেলিভিশন শো করতে আসা, কিন্তু তার পরিপ্রেক্ষিতে রণবীর জানান যে, ছোট পর্দায় কাজ করার আগ্রহ তাঁর বরাবরই ছিল, কারণ তিনি অমিতাভ বচ্চন সালমান খান শাহরুখ খান দ্বারা  অনুপ্রাণিত। 

 তিনি মনে করেন এই টিভিপর্দার মাধ্যমে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছানো যায়, যদিও টাকার ভূমিকাও একটা মস্ত বড় ফ্যাক্টর, কারণ আমরা অনেকেই জানি যে বিগবসের শেষ সিজনে ৩৫০  কোটি টাকার দর হেঁকেছিলেন সালমান খান, আবার অন্যদিকে শোনা যাচ্ছে ৫ মিনিটের বিজ্ঞাপনেও রনবীর প্রায় ৭৫ কোটি টাকা নিজস্ব পারিশ্রমিক হিসেবে চেয়েছেন। যাই হোক এর ফলে আমরা আরও এক নতুন অভিনেতাকে ছোট পর্দা পেতে চলেছি, দর্শকের জন্য অনেক বড় প্রাপ্তি এটি, সম্ভবত পুজোর পরেই এই টিভি শো টি সম্প্রচারিত হবে। এবার দেখার এটাই দর্শকের মনে কতটা জায়গা করে নিতে পারে, কতটা সফল হয় ছোটপর্দায় তা সময়ের অপেক্ষা।

Post a Comment

Previous Post Next Post