আরিয়ান এমন কিছু করার প্রতিশ্রুতি দিয়েছে যা আপনাকে আমাকে গর্বিত করবে



১৭ অক্টোবর ২০২১: আরিয়ান খান এনসিবি'র কাউন্সেলিংয়ের সময় সমাজের জন্য কাজ করার অঙ্গীকার করেন


বলিউড মেগাস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বলেছেন, তিনি ভবিষ্যতে সমাজের জন্য কাজ করবেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) পরিচালিত কাউন্সেলিং সেশনে,  এনসিবির  তরফ থেকে খবর। এখন আরিয়ান আর্থার রোড জেলে  বন্দী, আরিয়ান এবং অন্য সাতজন মাদক মামলার অভিযুক্তদের স্বাভাবিক অনুশীলনের অংশ হিসাবে এনসিবি কার্যালয়ে কাউন্সেলিং করা  হয়েছিল। 


আরিয়ান: 'আমি এমন কিছু করব , সমাজ আমার জন্য গর্বিত বোধ  করবে'


নাম প্রকাশে অনিচ্ছুক এনসিবি কর্মকর্তার মতে, ২৩ বছর বয়সী আরিয়ান বলেছিল "সে  সমাজের জন্য কাজ করবেন এবং দেশ এবং সুবিধা বঞ্চিতদের সেবায় নিজেকে নিয়োজিত করবেন"। নিজেকে দরিদ্র ও নিম্নবিত্তদের সামাজিক ও আর্থিক উন্নতির জন্য নিয়োজিত করবে। আরিয়ান এমন কিছু করার প্রতিশ্রুতি দিয়েছে যা আপনাকে আমাকে  গর্বিত করবে।


তথ্য: এনসিবি  প্রথমবারের অপরাধীদের জন্য কাউন্সেলিং সেশন পরিচালনা করে থাকে


আরিয়ান এবং তার সহ-অভিযুক্তদের কাউন্সেলিং সেশন NCB- এর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং সমাজকর্মীরা পরিচালনা করেছিল। উল্লেখযোগ্যভাবে, এই ধরনের সেশনগুলি একটি সাধারণ অনুশীলন যা বিশেষ করে প্রথমবারের অপরাধীদের জন্য এবং জিজ্ঞাসাবাদ শেষ হওয়ার পরে আসক্তির প্রাথমিক লক্ষণ দেখাচ্ছে এমন ব্যক্তিদের জন্য করা  হয়। সমাজকর্মী ছাড়াও, কেন্দ্রীয় এজেন্সি প্রায়ই এই সেশনের জন্য কমিউনিটি নেতৃবৃন্দ এবং ধর্মীয় প্রচারকদের দলে নেয়।


আপডেট: আরিয়ানকে সম্প্রতি জেলের সাধারণ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে


কিং খানের  বড় ছেলেকে সম্প্রতি কেন্দ্রীয় মুম্বাই কারাগারের কোয়ারেন্টাইন সেল থেকে সাধারণ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে।  তাকে ২০ অক্টোবর পর্যন্ত সাধারণ ব্যারাকে থাকতে হবে, সেদিন  নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্সেস (এনডিপিএস) আইনের মামলার বিশেষ আদালত তার জামিন আবেদনে আদেশটি ঘোষণা করবে।


হাই-প্রোফাইল ড্রাগ কেসে নানানরকম গুঞ্জন আকর্ষণ করে চলেছে।  মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক অভিযোগ করেছিলেন যে, ওয়াংখেড়ে এনসিবি মামলায় তার পরিচিতজন এবং বন্ধুদের সাক্ষী হিসেবে বেছে নিচ্ছে, তদন্তের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে। এর আগে, তিনি দাবি করেছিলেন যে ভারতীয় জনতা পার্টির নেতাদের সঙ্গে কথা বলার পর প্রাথমিকভাবে আটক হওয়া ১১ জনের মধ্যে তিনজনকে এনসিবি ছেড়ে দিয়েছে।



Post a Comment

Previous Post Next Post