টানাপোড়েন ভুলে ফের অভিনয়ে

সমস্ত সম্পর্কের টানাপোড়েনকে দূরে সরিয়ে, সদ্য মুক্তি পেতে চলেছে নতুন বাংলা সিনেমা আর তাতেই বেজায় খুশি সমস্ত বাঙালি, কারণ পুজো মানেই দেদার আড্ডা, খাওয়া-দাওয়া, প্যান্ডেল হপিং আর অবশ্যই সিনেমা। 

পুজোর সাথে যেমন পুজোর গান জড়িয়ে থাকে, নতুন অ্যালবাম আর তার সাথে থাকে নতুন নতুন সিনেমা রিলিজ করা।  বহুকাল ধরে তাই চলে আসছে, এবারেও ২০২১ শে করোনা  বাদ সাধতে পারল না তাতে। শেষপর্যন্ত পঞ্চমীতে রিলিজ হতে চলেছে বাংলা সিনেমা "বনি"। যাতে অভিনয় করেছেন পরমব্রত, কোয়েল মল্লিক এবং তারই পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকা আছেন অঞ্জন দত্তও, থাকছে আরো একটি জুটি কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায়।

 যদিও আমরা সকলেই জানি কিছুদিন আগেই কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায় এর মধ্যে সম্পর্কের টানাপড়েন সৃষ্টি হয়েছিল। এও শোনা যাচ্ছিল শ্রীময়ী চট্টরাজ এর সাথে সম্পর্কের কথা, তবে সেসব বিষয়ে কোনো মন্তব্য করেননি কাঞ্চন মল্লিক। তিনি এও বলেন যে কাজের চাপ না থাকলে তিনি ছবির প্রিমিয়ার শো তে নিশ্চয়ই যাবেন, যদিও তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় আসবেন কিনা সে সম্পর্কে কোনো মন্তব্য করেননি।

 ইতিমধ্যেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, ট্রেলার দেখে দর্শক যথেষ্ট উচ্ছ্বসিত।পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিককে দেখা যাবে সব্যসাচী ও প্রতিমা র ভূমিকায়, তাদের একমাত্র মেয়ে বনি সে আর পাঁচ জন  সাধারণের মতো নয়, তবে সমান্তরালভাবে আরো এক জোড়া চরিত্র উঠে এসেছে, একটি ছাপোষা কেরানির যেখানে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক। যার নেশাই হল পুরাতন জিনিস দিয়ে নতুন সৃষ্টি করা, তবে আসল সিনেমাটি দেখতে যেতে হবে অবশ্যই সিনেমা হলে, তার জন্য সমস্ত আপামর বাঙালির অপেক্ষা করে আছে কবে ছবিটি রিলিজ করবে।

Post a Comment

Previous Post Next Post