এয়ারপোর্ট সিকিউরিটি থেকে অনুমতি নিয়ে নিজের চাচীকে আলিঙ্গন করলো ছোট্ট শিশুটি : মন জয় করেছে নেটদুনিয়ার


সম্প্রতি ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে , যাতে দেখা যাচ্ছে যে শিশুটি তার মাসিকে আলিঙ্গন করার জন্য বিমানবন্দরের নিরাপত্তা কর্মীদের কাছ থেকে অনুমতি নিচ্ছে ।

নিত্যদিন , সোশ্যাল মিডিয়ায় বাচ্চাদের বেশ কিছু  ভিডিও ভাইরাল হয়, যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। একই ধারায় , ইন্টারনেটে একটি মেয়ের একটি সুন্দর ভিডিও প্রকাশিত হয়েছে যাতে দেখা যাচ্ছে ছোট্ট মেয়েটি নিরাপত্তা কর্মীদের কাছ থেকে অনুমতিনিচে।  এটি  একটি  বিশেষ কিছু  গুরুত্বপূর্ণ ভিডিও নয়, কিন্তু ভিডিওটির সমাপ্তি যা আপনার মুখে হাসি আনতে পারে।

এই  ভিডিওর ছোট্ট ক্লিপটি একজন ব্যবহারকারী শেয়ার করেছেন যিনি টুইটারে। ভিডিওতে দেখা যায়, লাল পোশাক পরা মেয়েটিকে  নিরাপত্তা কর্মীদের কাছে গিয়ে তার অনুমতি নিতে। ক্যাপশন অনুযায়ী, মেয়েটি তাকে তার চাচীকে জড়িয়ে ধরার অনুমতি নিচ্ছে । একবার নিরাপত্তা কর্মীরা অনুমতি দিলে তাকে ফ্লাইট ছাড়ার আগে তার চাচীকে জড়িয়ে ধরতে দৌড়াতে দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, "তিনি বিমানবন্দরে তার খালাকে বিদায় জানাতে কর্মকর্তার অনুমতি চেয়েছিলেন।" 

ছোট্ট মেয়ের হৃদয়গ্রাহী ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন জয়  করেছে । একজন  ব্যবহারকারী মন্তব্য করেছেন, সে হয়তো বাচ্চা কিন্তু সে নিয়ম জানে! আরেকজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "মানুষ যদি বড় না হতো তাহলে পৃথিবী কত ভাল হত.. বাচ্চারা এত নির্দোষ " 

Post a Comment

Previous Post Next Post