রইলো সেই ভিডিও: প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ যোগাযোগ করলেন সিদ্ধার্থ শুক্লার এর আত্মার সাথে


প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ দাবি করেছেন যে তিনি সিদ্ধার্থ শুক্লার সাথে কথা বলেছেন। কি কথা হলো অভিনেতার আত্মার সাথে ? প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের ভক্তরা এখনও বিশ্বাস করতে পারছেন না এই ব্যাপারটা। প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ  দাবি করেছেন যে প্রয়াত অভিনেতার সাথে তার কথা হয়েছে।

বিশেষজ্ঞ স্টিভ হাফ আবারও শিরোনাম হয়েছেন, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সাথে কথা বলার জন্য। এর আগে তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং এর সাথেও কথা বলেছিলেন।  যা আলোড়ন ফেলে দিয়েছিলো সোশ্যাল মিডিয়ায়।  ২ সেপ্টেম্বর মুম্বাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিদ্ধার্থ। জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন তিনি ।

হাফ গত ৪ ই সেপ্টেম্বর "স্পিরিট স্পিকিং" অর্থাৎ আত্মার সাথে কথা বলেন তার পরেই তিনি তার ইউটিউব চ্যানেলে হাফ প্যারানরমালে একটি ভিডিও আপলোড করেন । ভিডিওতে, হাফ তার 'আত্মার সাথে কথা বলার' ডিভাইসের মাধ্যমে সিদ্ধার্থের সাথে কথা বলার চেষ্টা করছেন। তিনি কথিত আত্মাকে জিজ্ঞাসা করেন, "এই মুহূর্তে তুমি কোথায়?", যেখানে একটি কণ্ঠস্বর ভেসে আসে, "আমি ভয়ে আছি .. আমার কুকুরটা কোথায় ।"তারপরে তিনি আত্মাকে তার ভক্তদের জন্য একটি বার্তা শেয়ার করতে বলেন। "তুমি শুনো," তখন একটি কণ্ঠ শোনা যায়।



তিনি তখন সিদ্ধার্থকে মায়ের কাছে কোন বার্তা দিতে বললে উত্তর ভেসে আসে , "আমি মারা গেছি"। যখন স্টিভ প্রিয়জনদের জন্য কোন বার্তা জিজ্ঞাসা করলেন, কণ্ঠ ভেসে আসে, "আমি তোমার চোখের জল শান্ত করব।"

এই সবই স্টিভ হাফ সিদ্ধার্থের আত্মার সাথে কথা বলতে পেরেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি শীঘ্রই আত্মার সাথে আবার সংযোগ করার চেষ্টা করবেন।স্টিভ একজন আলোকচিত্রী, প্যারানরমাল গবেষক, যিনি 'হাফ প্যারানরমাল' নামে ব্লগ এবং ইউটিউব চ্যানেলের পরিচালনা করেন । তিনি দাবি করেন যে কয়েকটি শক্তিশালী ডিভাইসের আবিষ্কারক যা মৃতদের সাথে সংযোগ স্থাপনে সাহায্য করে, যার নাম 'দ্য পোর্টাল' এবং 'দ্য ওয়ান্ডারবক্স'।

এর আগে, তিনি বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কথা বলেছিলেন বলে  দাবি করে ভিডিও আপলোড করেছিলেন। হাফ তার ওয়েবসাইটে লিখেছেন, এই  কাজে সাফল্যের জন্য তাকে  আমার অনেক বছর ধরে উৎসর্গ, গবেষণা, অর্থ, সময় এবং ধ্যান লেগেছে।"স্টিভ তার ব্লগে উল্লেখ করেছেন কিভাবে তিনি পরকালের প্রতি বিশেষ অনুরাগী হয়ে উঠেছিলেন। তিনি তার শৈশবের বেশিরভাগ সময়ঔযা বোর্ডের সাথে কাটিয়েছেন। মৃত্যুর কাছাকাছি থাকা সত্ত্বেও তার এই অভিজ্ঞতা নাকি সুমধুর - দাবি স্টিভ হাফের। 


আরও পড়ুন : 

রইলো সেই ভিডিও: প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ যোগাযোগ করলেন সুশান্ত সিং এর আত্মার সাথে

Post a Comment

Previous Post Next Post