প্রতিবেশীর এইরকম হুমকিতে হতভম্ব পশুপ্রেমী শ্রীলেখা মিত্র লাইভে এসে ঝর ঝর করে কেঁদে ফেললেন অভিনেত্রী।


অসহায় রাস্তার কুকুর কে বিষ খাইয়ে মেরে ফেলার হুমকি দিল পড়শীরা। পড়শীদের এইরকম অমানবিক ব্যবহারে হতভম্ব শ্রীলেখা কেঁদে ফেললেন ফেসবুক লাইভে এসে। পুজোর কয়েকদিন আগেই বাবাকে হারিয়ে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র তারপর কিছুদিনের জন্য নিজেকে দূরে রাখেন ফেসবুক থেকে। মানসিকভাবে ভেঙে পড়েন অভিনেত্রী। তখনকার প্রতিটি পোস্টে ছিল বাবাকে হারানোর কষ্ট। এই সবকিছুর মধ্যেই গত শুক্রবার পড়শীরা শ্রীলেখা মিত্র কে আক্রমণ করে। 

অভিনেত্রী যদি রাস্তার কুকুর বাড়িতে পোষা বন্ধ না করেন তাহলে তার বাড়ির সামনে আবর্জনা এনে ফেলে দেওয়া হবে হুমকি দেয় প্রতিবেশীরা। প্রতিবেশীর এইরকম হুমকিতে হতভম্ব পশুপ্রেমী শ্রীলেখা মিত্র লাইভে এসে ঝর ঝর করে কেঁদে ফেললেন অভিনেত্রী। 

হঠাৎ করে এরকম সমস্যা হতে গেল কেন অভিনেত্রীর সঙ্গে? আসলে শ্রীলেখা মিত্রের সারমেয় প্রেম অজানা নয় কারো কাছেই। সারমেয় দেশী হোক কিংবা বিদেশি হোক সকলকে সমান চোখে দেখেন অভিনেত্রী। আবাসনের নিচে থাকা দেশি কুকুর কেউ দেখভাল করেন যত্নসহকারে অভিনেত্রী এমনকি লকডাউন এর সময় আমরা দেখেছিলাম এই দেশি কুকুর দের খাওয়া-দাওয়া এবং অনেক দায়িত্ব নিয়েছিলেন তিনি। এইদিনই শ্রীলেখা মিত্রের আবাসনে নিচে একটি কুকুরের কামড়ে আহত হয় আবাসনের একটি একটি শিশু। বাচ্চা মেয়েটি আহত হলে চটে যান অভিভাবকেরা। আর সমস্যার সূত্রপাত হয় সেখানে।  

শ্রীলেখা কুকুরগুলোকে দেখভাল করেন তাই যাবতীয় দোষ গিয়ে পড়ে অভিনেত্রীর ওপরে আবাসনের বাসিন্দাদের সাথে কথা কাটাকাটি হয় অভিনেত্রীর। ভবিষ্যতে হয়ত কুকুরটিকে বিষ খাইয়ে মেরে ফেলতে পারে আবাসনের বাসিন্দারা কিছু এরকম কিছু কথাই কানে এসেছে অভিনেত্রী আর তাতে প্রতিবাদ জানালে আরো চটে  যান আবাসনের সদস্যরা। হুমকি দেন অভিনেত্রী বাড়ির সামনে আবর্জনার স্তূপে ছড়িয়ে দেওয়া হবে। অভিনেত্রী এখন ভাবছেন স্বপ্নের বাড়ি হয়তো বিক্রি করে দেবেন। 

Post a Comment

Previous Post Next Post