ইউভানের পাশাপাশি জনপ্রিয় হতে শুরু করেছে ঈশানও

 কে এই ঈশান? বলে রাখা ভালো যশ আর নুসরতের ছেলে হল ঈশান। যদিও জন্মের প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় তার কোন ছবি আমরা তেমনভাবে দেখতে পাইনি, তবে নুসরাতের তিন মাসের ছেলে ঈশান জন্মের প্রথম দিন থেকেই কোন অংশে সেলিব্রিটির থেকে কম নয়।

 রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের মতো সমান জনপ্রিয় ঈশান। তার প্রতি উৎসাহ কমেনি মানুষের, বরং যেখানেই সাংবাদিকদের সামনাসামনি হয়েছেন নুসরত, প্রথমেই প্রশ্ন উঠেছে ছেলের খবরাখবর নিয়ে। যদিও কালীপুজোর রাতে প্রথমবার আমরা দেখি যশ ও নুসরাতের ছেলে ঈশানকে। সে ছবি শেয়ার করেছিলেন যশ ও নুসরত দুজনেই, কিন্তু নুসরাতের শেয়ার করা ছবিতে ছেলের মুখ অতটাও স্পষ্ট ছিল না।

  সম্প্রতি গত শনিবার আচমকাই রাতে নুসরাত তার ইনস্টাগ্রাম প্রোফাইল স্টোরি'তে শেয়ার করেছেন যশ ও মিমি অভিনীত 'টোটাল দাদাগিরি'র একটি গানের ভিডিও। গানটি হল 'মন রয়েছে রয়েছে দেখ তোর হাতে' এবং সেই স্টোরিতে মিমি এবং যশকে ট্যাগ করেছেন নুসরাত এবং ক্যাপশনে লিখেছেন ড্যাডি ও মাসি। আমরা বরাবরই জানি যে মিমি আর নুসরাতের গভীর ঘনিষ্ঠ সম্পর্ক আছে।

 একে অপরকে বোনুয়া বলেও ডাকেন তাঁরা, কিন্তু কয়েকদিন আগেও টলিপাড়ার গুঞ্জন শোনা গিয়েছিল তাদের মধ্যে নাকি দূরত্ব বেড়েছে, বর্তমানে নুসরাতের সাথে বেশি ঘনিষ্ঠতা বেড়েছে শ্রাবন্তীর, আর মিমির সাথে বেশি ঘনিষ্ঠতা বেড়েছে পার্নোর। বলা যেতে পারে এই সমস্ত গসিপ মানুষ সবথেকে ভালো গিলে খায় এবং এই সমস্ত গসিপের ওপরই টলিপাড়ার জনপ্রিয়তা। সেলিব্রেটিদের নিয়ে মানুষ বরাবরই কৌতুহল প্রকাশ করে, বেশি উৎসাহ তাদের বিষয়ে, জানবার আগ্রহ, তাই এই সমস্ত খবর সোশ্যাল মিডিয়া সব থেকে বেশি ভাইরালও হয়।

Post a Comment

Previous Post Next Post