পরনে নেই ব্লাউজ , মেহেন্দি নিয়েছে তার জায়গা

              শীতকাল মানেই বিয়ের সিজন আর "মেহেন্দি" ছাড়া বিয়ে অসম্পূর্ণ। কথিত আছে, "মেহেন্দির রং এর গাঢ়ত্ব নাকি স্বামীর ভালোবাসার গভীরতার প্রকাশ"। তাই, বিয়ের আগেরদিন সব কনেরাই দুহাত ভর্তি করে মেহেন্দির রং লাগান।
কারোর কারোর বিয়েতে আবার সংগীত মেহেন্দির আলাদা অনুষ্ঠানও করা হয়। আনা হয় পেশাদার মেহেন্দি আর্টিস্ট। তবে "মেহেন্দির ব্লাউজ" শুনেছেন কখনও ? 

             এবার ব্লাউজের বিকল্প হিসেবে মেহেন্দি ব্যবহার করে সোশ্যাল মিডিয়াতে তাক লাগলেন এক কনে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কনের পরনে দুধ সাদা শাড়ি, কানে ঝোলা লম্বা দুল, মাথায় খোঁপা, খোঁপার চারিদিকে সাদা ফুলের মালা। একেবারে শান্ত, স্নিগ্ধ রূপ। সবই আছে, শুধু নেই ব্লাউজ। নেই বললে ভুল হবে, মেহেন্দি দিয়েই নিখুঁতভাবে আধুনিক নকশার পিঠ খোলা ব্লাউসটা আঁকা হয়েছে। শিল্পীর হাতের জাদুর ছোঁয়ায় তা হয়ে উঠেছে ব্লাউজের পরিপূরক।

              ভিডিওটি ভাইরাল হতেই স্বাভাবিকভাবেই এই "মেহেন্দি ব্লাউজ" নেটিজেনদের নজর কেড়েছে। ভিডিওটি নিয়ে নেটাগরিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। নেটিজেনদের একাংশ শিল্পীর হাতের গুণের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার বিস্ময় প্রকাশ করেছেন। অনেকে আবার কটাক্ষ করতেও ছাড়েননি। অনেকে আবার এই নতুনত্ব ভাবনাটিকে সাধুবাদ জানিয়েছেন।

Post a Comment

Previous Post Next Post