ক্লিক করে ভিডিওটি দেখুন

একটি অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে সমস্ত মানুষেরই মন ভালো হয়ে গেছে।  লক্ষ লক্ষ মানুষের এই ভিডিওটি একবার দেখে মন ভরছে না, তাই তাদের বারবার দেখতে ইচ্ছা করছে ।

  ভিডিওটি হলো হাসপাতালে একটি নার্স ও একটি সদ্যজাত শিশুর মিষ্টি কথপোকথনের। ভিডিওটিতে যেখানে দেখা যাচ্ছে নার্স দিদি কি সুন্দর ভাবে শিশুটিকে বোঝাচ্ছেন যেন সে মাকে একদম জ্বালাতন না করে ভালো ছেলে হয়ে থাকে এবং তার সেই কথার পরিপ্রেক্ষিতে শিশুটি কি সুন্দর এক্সপ্রেশন দিচ্ছে। যা দেখলে অবাক হতে হয়, যে একটি সদ্যজাত শিশু যে এভাবে এক্সপ্রেশন দিতে পারে, তা  ক্যামেরাবন্দী করা গেছে।

  খুবই কিউট একটি ভিডিও, মাঝে মাঝে অবশ্য সে দুটি চোখ বুঝে ফেলছে, হয়তো সে বোঝার চেষ্টা করছে যে নার্স দিদি ঠিক তাকে কি বলতে চাইছে। ইতিমধ্যেই ঐ নার্স দিদি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট প্রশংসাও কুড়িয়েছেন, কারণ ছোট বাচ্চাদের হয়তো এভাবেই বোঝাতে হয়।
ভালোভাবে বোঝালে বাচ্চারা ঠিকই সে কথা শোনে। সবসময় বকাবকি করলেই যে কথা শোনানো যায় তা নয়।

 কখনো কখনো ভালো মুখে বোঝানোতেও কাজ হয়। সেই কাজটি করে দেখাচ্ছেন নার্সটি। ইতিমধ্যেই এই ভিডিওটি মন ছুঁয়ে গেছে বহু মানুষের, কারণ ইদানিং সোশ্যাল মিডিয়ায় সমস্তকিছুই ভাইরাল হয়। তবে হাসপাতালের এরকম একটি ভিডিও এর আগে কখনো ভাইরাল হয়নি। কারণ সেখানে সাধারণ মানুষ পৌঁছাতে পারেনা। সেখানে একমাত্র অধিকার রোগী ডাক্তার এবং নার্সদের। তাদেরই একচ্ছত্র আধিপত্য সেখানে, তাই এই ভিডিওটি বিশেষ নজর কেড়েছে মানুষের।

Post a Comment

Previous Post Next Post