কেনো ট্রেন্ডিং এটি ?

লিখুন ১১৭৬ হরেকৃষ্ণ, আর পেয়ে যান অভূতপূর্ব ফলাফল। এমনই কথা বলছে সোশ্যাল মিডিয়া, এক প্রকার করোনার তৃতীয় ঢেউয়ের মতো চলছে।

  ইতিমধ্যেই এটি নিজেদের ওয়ালে পোস্ট করে ফেলেছেন অনেকেই আবার অনেকেরই দাবি অবিশ্বাস্য ফল মিলছে, কিন্তু অধিকাংশ মানুষই  আদৌ এটি কি তাই জানে না। সেই সম্পর্কে সঠিক জ্ঞানই নেই, অনেকে না বুঝেই নিজের প্রোফাইলে পোস্ট করছেন। অনেকে বলছে এই কথাটিতে জাদু আছে তিন চারবার লিখেই তাঁর মনোস্কামনা পূর্ণ হচ্ছে। এই নিয়ে চলছে জোর বিতর্ক, কিন্তু আসুন জানা যাক ১১৭৬ আসলে কি? এটি হলো একটি এনজ্ঞেল নম্বর। 

এই নম্বর ইচ্ছা পূরণ করে অর্থাৎ বলা যেতে পারে লাকি নম্বরও বটে। তাই এটি যদি কেউ লিখে মনের ইচ্ছা জানান তাহলে  খুব দ্রুত তা পূরণ হয়। আসলে এই নম্বরটি জ্যোতিষশাস্ত্র ও নিউরোলজি অনুযায়ী অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর কিছু বিশেষ ক্ষমতাও রয়েছে, যার ফলে এই নম্বরগুলো দেখলে বা মন্ত্রের মত উচ্চারণ করে পড়লে জীবনে খুব ভালো ফল পাওয়া যায়। এটি অধিকাংশ মানুষেরই ধারণা অর্থাৎ বলা যেতে পারে একপ্রকার বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর, কৃষ্ণ মন্ত্র মহামন্ত্র, তাই যার বিশ্বাস তার কাছে সবাই বলুন হরে কৃষ্ণ,এ ধরনের ব্যাপার এটি।

Post a Comment

Previous Post Next Post