বন্ধুরা পিটিয়ে খুন করলো ব্যাক্তিকে



বেহালা পর্ণশ্রীর মহেন্দ্র ব্যানার্জি স্ট্রিটের বাসিন্দা বলিন্দর, গত ৫ তারিখ ব্যানার্জি স্ট্রিটের এই বাসিন্দা গিয়েছিলেন তাঁর দুই বন্ধুর বাড়ি, সবাই খোশমেজাজে কথাবার্তা বলছিলেন কিন্তু আচমকাই সেখানে ঘটে ছন্দপতন, বন্ধুদের মধ্যে ঝগড়াঝাঁটির জেরে ঘটে যায় এক মারাত্মক ঘটনা। 

যদিও পরিবারের দাবি রাতে বন্ধুদের বাড়ি থেকে ফেরার পথে তাঁকে মারধর করা হয়, যে কারণে আহত অবস্থায় তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়, ৫২  বছর বয়সী এই ভদ্রলোকের মৃত্যুতে তাঁর পরিবারের লোকজন তাঁর বন্ধুদেরই দায়ী করেছেন এবং তাদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন। কারণ বন্ধুর বাড়ি যাওয়ার তিন দিনের মাথাতেই তাঁর মৃত্যু ঘটে, তবে পুলিশের অনুমান রাস্তায় তাঁকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বন্ধুরাই স্থানীয় বিদ্যাসাগর হাসপাতালে তাঁকে নিয়ে যান। 

গত ৭ তারিখ রাতে মৃত্যু হয় তাঁর, তবে এখনো পর্যন্ত তাঁর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে রহস্য।ইতিমধ্যেই মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  পরিবারের দাবি তাঁর দুই বন্ধুই তাঁকে প্রচণ্ড মারধর করেছেন যে কারণে তাঁর মৃত্যু হয়েছে। এবিষয়ে পুলিশ তদন্তে নেমেছে, এখন দেখার বিষয় এই যে, আসলে কি ঘটেছিল সেই রাতে তা নিয়ে যথেষ্ট জোর কদমেই তদন্ত শুরু হয়েছে  , তবে বলে রাখা ভালো তাঁর দুই বন্ধুই পলাতক, তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। তাদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে, আশা করা যাচ্ছে খুব শীঘ্রই তাদের পাওয়া যাবে।

Post a Comment

Previous Post Next Post