কিরনের আয় ঠিক কতো বললেন দাদা ?

  "জী বাংলায়" সম্প্রচারিত শো গুলির মধ্যে "দাদাগিরি" অন্যতম। আর এই শো এর বাড়তি আকর্ষণ হলেন শো এর সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। হাজার হাজার দর্শক শুধুমাত্র "প্রিন্স অফ ক্যালকাটা" দাদাকে দেখার জন্য টিভির পর্দার সামনে বসে পড়েন। কখনও সাধারণ মানুষ আবার কখনও সেলিব্রিটিদের নিয়ে অনুষ্ঠিত হয় দাদাগিরির পর্বগুলি। সম্প্রতি বিখ্যাত ইউটিউবারদের নিয়ে সম্প্রচারিত হয়েছে একটি বিশেষ পর্ব, যেখানে স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী ।

            এই বিশেষ পর্বেই পার্টিসিপেট হিসেবে উপস্থিত ছিলেন সকলের প্রিয় ইউটিউবার "বং গাই" ওরফে কিরণ দত্ত।বিভিন্ন রাউন্ডে অংশগ্রহণ করার পাশাপাশি দাদার সাথে খুনসুটিতেও মেতেছিলেন কিরণ। দাদাগিরিতে অংশগ্রহণ করা প্রতিটি প্রতিযোগীকেই দাদা নিজের পেশা ও নেশা সম্পর্কে কিছু জিজ্ঞেস করে থাকেন। বং গাই এর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। 

            বং গাই ওরফে কিরণ দত্ত জানান, তিনি মূলত ইঞ্জিনিয়ারিং এর স্টুডেন্ট ছিলেন। সেইসময় থেকেই তিনি ইউটিউব চ্যানেল খুলে সেখানে ভিডিও পোস্ট করতে শুরু করেন। প্রথমদিকে বাসে ট্রেনে সাধারণ মানুষের জীবনযাত্রা নিয়ে মজার ভিডিও বানিয়েছিলেন তিনি। হাসির মাধ্যমে মানুষের মনোরঞ্জন করাই তার ভিডিওর মূল উদ্দেশ্য। কথায় কথায় দাদা কিরণের মাসিক আয় সম্পর্কে জিজ্ঞেস করেন। আর সেই নিয়েই হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। ভিডিওটি দেখতে ক্লিক করুন: https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/728069064984950/?app=fblক্লিক করুন: https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/728069064984950/?app=fbl

           কিরণ দত্ত দাদার প্রশ্নের উত্তরে তার আয়ের অঙ্কের সঠিক পরিমাণ যদিও ফাঁস করেননি। তিনি জানান, ইঞ্জিনিয়ারিং ফিল্ডে চাকরি করলে তার যা আয় হতো, এখন তিনি তার থেকে ৬-৭ গুণ বেশি আয় করেন। এই উত্তরে দর্শকদের হিসেব করে নিতে অসুবিধা হয়নি। তার উত্তর থেকে সকলে অনুমান করে নেয়, বং গাই এর মাসিক আয় আনুমানিক ১০-১২ লাখ টাকা। এই উত্তর শুনেই চক্ষু চড়কগাছ দাদার। আয়ের অঙ্ক শুনে কিরণের কাছে একটা চাকরি চেয়ে বসেন দাদা। আর তা দেখেই হাসির বন্যা বয়ে যায় নেটিজেনদের মধ্যে।

Post a Comment

Previous Post Next Post